দুর্গাপুরে স্ত্রীকে ফাঁসিতে ঝুঁলিয়ে স্বামী উধাও

দুর্গাপুরে স্ত্রীকে ফাঁসিতে ঝুঁলিয়ে স্বামী উধাও

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:নেত্রকোনার দুর্গাপুরে নিজ গৃহে স্ত্রীকে গলায় ওড়না পেঁছিয়ে ফাঁসিতে ঝুঁলিয়ে পাশন্ড স্বামী বাড়ি থেকে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের নাম শরিফা খাতুন (১৮)। সে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়ন ভাদুয়া গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার সকালে নিজ ঘরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, ৬ মাস পূর্বে পারিবারিক বন্ধনে বিবাহ হয় এ দম্পত্তির। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য স্বামী চাপ দিতে থাকে। এ ঘটনার জেরে সংসারে প্রতিনিয়ত লেগে থাকতো ঝগড়া। স্বামী সাইদুল ইসলাম প্রায় সময়ই মারপিট করতো শরিফাকে। নিহত শরিফার পিতা-মাতা চট্রগ্রাম থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্তল থেকে লাশ উদ্ধার করে। পরদিন শুক্রবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ময়না তদন্তের জন্যে লাশ প্রেরণ করে পুলিশ। স্থানীয় বাসিন্দা রাইদুল ইসলাম ও মহিউদ্দিন জানান, পারিবারিক কলহ ও যৌতুকের টাকা দেয়ার দ্বন্দ্ব থেকেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
ওসি মোঃ মিজানুর রহমান জানান, হত্যাকান্ডের খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মামা বাদী হয়ে রোবাবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত রির্পোট হাতে পেলেই প্রকৃত ঘটনার রহস্য উন্মোচিত হবে। তবে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।