দুর্গাপুরে পৌর প্রশাসনের বাজার মনিটরিং

দুর্গাপুরে পৌর প্রশাসনের বাজার মনিটরিং

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: জেলার দুর্গাপুরে করোনা ভাইরাস ইস্যুতে নিত্যপণ্যের বাজার সহনীয়, শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখা ও করোনা  ভাইরাস থেকে নিজেকে রক্ষায় সচেতনতা মুলক লিফলেট বিতরণ করেছে। দুর্গাপুর পৌরসভার আয়োজনে রোববার দিনব্যাপি উক্ত কার্যক্রম শুরু হয়।

    এ সময় পৌর মেয়র আলহাজ¦ মাও: আব্দুস সালাম এর নেতৃত্বে একটি টিম শহরের বড় বাজারের পাইকারি আড়ৎ, মাছ বাজার, খুচরা বাজারসহ বিভিন্ন দোকান গুলো মনিটরিং করেন। করোনার প্রভাবের কারণ দেখিয়ে ব্যবসায়ীরা গত কয়েকদিনে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর অভিযোগে পৌর প্রশাসন পৌর শহরের বিভিন্ন বাজার গুলোতে মনিটরিং শুরু করেন। এ সময় অন্যদের মধ্যে পৌর প্রকৌশলী নওশাদ আলম, বনিক সমিতির সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, পৌর কাউন্সিলরগন সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    মেয়র আব্দুল সালাম বলেন, নিত্যপণ্যের দাম বাড়িয়ে কোন ক্রমেই বাজার অস্থির করা যাবে না। যারা এমন কাজ করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনে প্রতিদিন বাজার মনিটরিং করা হবে।  কোন গুজবে কান না দিয়ে সরকারী কাজে সহায়তা করতে সকলকে আহবান জানান।