পূর্বধলায় করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা মূলক সভা

পূর্বধলায় করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা মূলক সভা

ইক্ রা প্রতিদিন ঃ নেত্রকোনার পূর্বধলায় গতকাল বুধবার (১১ মার্চ) উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে করোনা ভাইরাস মোকাবেলায় এক সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান ও মালিক সমিতির সদস্য ও ঔষধ বিক্রেতা মোঃ শহীদুল ইসলাম আঙ্গুর।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম ভূইঁয়া, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, উপজেলা প্রকৌশলী , পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, বণিক সমিতির সাধারণ সম্পাদক সঞ্জিত কর, ফারিয়া’র সভাপতি হাবিবুর বাহার টুটুল, সাবেক সভাপতি আল মাসুদ বিশ্বাস, সাধারণ সম্পাদক আনিসুর রহমান জুয়েল প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বিভিন্ন উপকরণ যেমন মাস্ক, স্যানিটাইজার সহ অন্যান্য উপকরণের দাম বৃদ্ধি না করার আহŸান জানান।
ডাঃ হাবিবুর রহমান করোনা ভাইরাসের জন্য আতংকিত না হয়ে সচেতনতার মাধ্যমে প্রতিরোধ করার বিষয়ে পরামর্শ দেন। তাছাড়া ফেসবুকের মাধ্যমে এ বিষয়ে গুজব ছড়িয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি না করার আহŸান জানান।