নেত্রকোনায় এক ব্যক্তি তিন প্রতিষ্ঠানে কাজ করছেন

নেত্রকোনায় এক ব্যক্তি তিন প্রতিষ্ঠানে কাজ করছেন

  নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলার কলমাকান্দার বেলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান একাই তিন প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন। এ ব্যাপারে কলমাকান্দার সিধলী গ্রামের নজরুল ইসলাম মঙ্গলবার জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।
 অভিযোগে জানা গেছে, জেলার কলমাকান্দার বেলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান। তিনি ওই বিদ্যালয়ে শিক্ষকতা করার পাশাপাশি ক্ষুদ্র সিধলীতে ইকরা কিন্ডার গার্টেন ও সিধলী পশ্চিম বাজারে হাজি মার্কেটে ইকরা ক্যাডেট মাদ্রসায়ও শিক্ষকের দায়িত্ব পালন করছেন। এতে করে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে। এতে করে শিক্ষার্থীর অভিভাবকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসীর পক্ষে সিধলী গ্রামের নজরুল ইসলাম তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মঙ্গলবার জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেছেন।
  বেলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বিদ্যালয়ে যথারীতি কাজ করে থাকি। ওই সমস্ত প্রতিষ্ঠানের লোকজন আমার কাছে পরামর্শের জন্য আসে। অভিযোগটি সত্য নয়, বিষয়টি অনেকের পছন্দ নয়।
 নেত্রকোনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনসুর রহমান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে। নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।