‘আমার সন্তানকে বাঁচাতে এগিয়ে আসুন’ এক মায়ের আকুল আবেদন

‘আমার সন্তানকে বাঁচাতে এগিয়ে আসুন’ এক মায়ের আকুল আবেদন

ইকরা প্রতিদিন : আমার সন্তানের সুস্থতার জন্য সাহায্য করুন, আমার সন্তানকে বাঁচাতে আপনারা এগিয়ে আসুন’ মাথায় টিউমার  অপারেশন করতে হবে। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ব্লক- ২,সিীট নম্বর- ১২(নিওরী সার্জারী জরুরী বিভাগ) ভর্তি আছে।  শিশুর চিকিৎসার জন্য দেশে-বিদেশে অবস্থানরত বিত্তবান, হৃদয়বান মানুষদের প্রতি এমনটাই আকুতি জানিয়েছেন এক অসহায় মা-বাবা। ওই শিশুটি জন্মের পর থেকে  দুঃসহ যন্ত্রণা, আর্তচিৎকার নিয়ে বেঁচে আছে ।
সে পূর্বধলা উপজেলার পূর্ব বুধি গ্রামের  মোঃ আনোয়ারের পুত্র।
  শিশুর মা- বাবা বলেন, আমার  শিুশুর চিকিৎসা করাতে গিয়ে আমাদের সব শেষ হয়ে গেছে । শিশুর মুখের দিকে তাকালে কান্নায় দম বন্ধ হয়ে যায়, আমরা এ সন্তানকে নিয়ে কোথায় যাই, কার কাছে যাই? আমরা কিছুই বুঝে উঠতে পারছি না। আমরা চাই, মহান আল্লাহপাক যেন তাঁর কুদরত থেকে আমার শিশুকে সুস্থ করে দেন।
এ পর্যন্ত চিকিৎসা চালিয়ে নেয়া হয়েছে। কিন্তু এখন আর কুলিয়ে উঠতে পারছেননা। অপারেশন করতে লাখ লাখ টাকার প্রয়োজন।
আমরা অসহায় হয়ে পড়েছি। আমার সন্তানের সুস্থতার জন্য সাহায্য করুন, আমার সন্তানকে বাঁচাতে আপনারা এগিয়ে আসুন, সমাজের বিত্তবান, হৃদয়বান সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আল্লাহর রহমতে আমার শিশু আবার সুস্থ হয়ে উঠবে’।  চিকিৎসার ব্যাপারে যে কেউ তার বাবার মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারবেন। মোবাইল +বিকাশ নম্বর : ০১৯১৬১৩৬০৭৩