কলমাকান্দায় জাল টাকাসহ দুই যুবক আটক

কলমাকান্দায় জাল টাকাসহ দুই যুবক আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় জাল টাকাসহ মো. ইদ্রিস আলী (৪০) ও আব্দুস সামাদ (৩০) নামে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার লেংগুরা ইউনিয়নের গোঁড়াগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, নেত্রকোনা জেলার সদর উপজেলার নাইরাপাড়ার দুধকুরা এলাকার ইয়াকুব আলীর ছেলে ইদ্রিস আলী ও একই উপজেলার বাদলজুরার হরিদাসপুর এলাকার সুরুজ্জামানের ছেলে আব্দুস সামাদ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লেংগুরা ইউনিয়নের উত্তর গোড়াগাঁও গ্রামে চেয়ারম্যানের বাড়ির পাশে গিয়াস উদ্দিনের মনোহারী দোকানে প্রায় পাঁচশত টাকার মালামাল ক্রয় করে মো. ইদ্রিস আলী ও আব্দুস সামাদ নামে দুই যুবক। পরে তারা মালামালের টাকা পরিশোদের জন্য ওই দোকানীকে এক হাজার টাকার একটি নোট দেন। দোকানীর চোখে টাকাটি জাল ধরা পড়লে সেটি বদলে দিতে বলে। এ সময় তারা আরেটি এক হাজার টাকার জাল নোট দেয়। এতে দোকানী ও স্থানীয় লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। পরে স্থানীয় লোকজন ওই দুই যুবককে ধরে লেংগুরা ইউনিয়ন পরিষদে সোপর্দ করেন। এ ব্যাপারে লেংগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুর রহমান ভূইয়া কলমাকান্দা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদের কাছ থেকে এক হাজার টাকার সাতটি জাল নোট ও একটি মটরসাইকেলসহ ওই দুই যুবককে আটক করে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, জাল টাকাসহ মো. ইদ্রিস আলী ও আব্দুস সামাদ নামে দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলছে।