নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের জমির দলিল হস্তান্তর ও চেক বিতরণ

 নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের জমির দলিল হস্তান্তর ও চেক বিতরণ

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট জমি হস্তান্তর ও চেক বিতরণ অনুষ্ঠান সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
      এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোঃ রফিক উল্লাহ খানের সভাপতিত্বে জেলা প্রশাসক মঈনউল ইসলামের পরিচালনায় সর্বস্তরের জনসাধারণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
     মতবিনিময় সভায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতিক), প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব মোঃ সাজ্জাদুল হাসান, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার, জনপ্রতিনিধিসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাগণ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট ক্যাম্পাসের জন্য অধিগ্রহনকৃত ৪ শত ৯৮ দশমিক ৪৫ একর জমির দলিল হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রথম পর্যায়ে ১০ জন জমির মালিককে মোট ১ কোটি ২০ লাখ টাকার চেক প্রদান করা হয়। পরে জেলা প্রশাসন কার্যালয়ের কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন ডাক ও টেলি মন্ত্রী।
     মতবিনিময় সভায় বক্তারা, স্বচ্ছ পক্রিয়ার মাধ্যমে দ্রæত বিশ্ববিদ্যালয়ের মান সম্মত অবকাঠামো নির্মাণসহ শিক্ষক ও কর্মচারী নিয়োগ এবং গণযোগাযোগ বিভাগ, আধুনিক তথ্য প্রযুক্তি বিভাগসহ পর্যাপ্ত বিভাগ চালুর জোর দাবী জানান।