নেত্রকোনা খালিয়াজুরীতে প্রতিপক্ষের লাঠির আঘাতে হাস খামারী নিহত

 নেত্রকোনা খালিয়াজুরীতে প্রতিপক্ষের লাঠির আঘাতে হাস খামারী নিহত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনার খালিয়াজুরীতে হাঁসের খাবার স্থান দখলকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ায় প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত রফিকুল ইসলাম ওরফে রুহু মিয়া (৪৮) নামক এক হাঁস খামারী বুধবার সকাল ৯টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
      কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামীম মিয়া জানান, কৃষ্ণপুরের পুতারকান্দা হাওরে হাসের খাবার স্থান দখলকে কেন্দ্র করে ৫ নভেম্বর সন্ধ্যায় কৃষ্ণপুর মাদ্রাসা পাড়ার জব্বার আলীর ছেলে রুহু মিয়ার সাথে একই গ্রামের আলমাছ মিয়ার ছেলে আব্দুর রাজ্জাকের (৩৮) বাক-বিতন্ডা ও ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে আব্দুর রাজ্জাক ও তার স্বজনদের লাঠির আঘাতে রফিকুল ইসলাম রুহু গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত রুহু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুহু মিয়া বুধবার সকাল ৯টার দিকে মারা যান।
    এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।