মদনে অভিনব কায়দায় অটো মিশুক ছিনতাই

মদনে অভিনব কায়দায় অটো মিশুক ছিনতাই

মদন(নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন পৌর-সদর থেকে অভিনব কায়দায় একটি অটো মিশুক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটের সিসি টিভি ফুটেজে এক ছিনতাইকারীর ছবি ধারণ করা হলেও প্রায় ২৬ ঘন্টা পেরিয়ে গেলেও অটো মিশুকটি উদ্ধার করতে পারেনি পুলিশ। অটো ছিনতাইয়ের পর থেকে ০১৬২২৩১২০২৯ থেকে অটো মালিকের ০১৭৫৯৫৭৩৪৫৫ নম্বরে বার বার ফোন দিয়ে ১০/৪০ হাজার টাকা চাঁদা চেয়ে অটো ফেরত দেয়ার প্রতিশ্রæতি দিচ্ছে ছিনতাইকারী চক্র। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটের সামনে। ছিনতাইকৃত গাড়ির চালক রাহুল পৌর-সদরে দেওয়ান বাজার এলাকার মোঃ সালতু মিয়ার ছেলে।

 এ ব্যাপারে অটো চালক রাহুল সিসি টিভির ফুটেজ ও চাঁদা দাবীর নম্বরটি সংযুক্ত করে সোমবার মদন থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অটো চালক রাহুল জানায়, সোমবার বিকালে ভাড়া নেয়ার জন্য আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটের সামনে অপেক্ষা করতে থাকি। এ সময় অজ্ঞাত এক ব্যাক্তি মালামাল নেয়ার জন্য অটো রেখে আমাকে মার্কেটের ভিতরে ডেকে নিয়ে যায়, যার ছবি সিসি টিভির ফুটেজে রয়েছে। অভিনব কায়দায় সে পালিয়ে গেলে অনেক খোঁজাখোঁজি করে তাকে না পেয়ে অটোর কাছে এসে দেখি আমার অটো মিশুকটি নেই। অনেক খোঁজাখোঁজি করেও গাড়ির সন্ধান না পাওয়ায় থানায় অভিযোগ দায়ের করি।
এ ব্যাপারে মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, এ ঘটনায় সোমবার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অটো মিশুকটি উদ্ধার করার জন্য আপ্রাণ চেষ্টা করা হচ্ছে।