কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন, আব্দুল্লাহ আল বাকি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী

কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন, আব্দুল্লাহ আল বাকি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী

আতাউর রহমান খান :  আসন্ন  ২৭ নভেম্বর  কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন । কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে চলছে তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে চাঙ্গাভাবের পাশাপাশি চলছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনাও। নতুন কমিটি গঠন, ত্যাগী ও যোগ্য নেতার খোঁজসহ নানাবিধ আলোচনা চলছে কেন্দ্রীয়, জেলা ও উপজেলার আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে।

কেন্দুয়া  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল বাকি (বি.এ.) তিনি  বিভিন্ন স্থানে   নেতা-কর্মীদের নিয়ে উঠোন বৈঠক, বিভিন্ন চায়ের দোকানসহ  আলোচনা করছেন।  ১৯৮৮ সালে  কেন্দুয়া ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ও কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। ।  জীবনের প্রতিটা অধ্যায় কেটেছে মুজীব আদর্শের সাথে সংযুক্ত থেকে, তাই তিনি কেন্দুয়া   উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী ।

 সমসাময়িকত রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে একান্ত আলোচনায় সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল বাকি  ইকরা প্রতিদিনকে বলেন, রাজনীতিক পরিবারে আমার জন্ম। যে কারনে সততা ও নিষ্টার সাথে ছাত্রলীগ থেকে নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে ছিলাম । সেই ছাত্র নেতারাই ও আওয়ামীলীগের তৃণমূল নেতারা বর্তমান কেন্দুয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে দায়িত্বে আসার স্বপ্ন দেখাচ্ছেন। আমি নিজে নেতা হব এ জন্য রাজনৈতি করি না, শুধু মাত্র বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার রূপরেখা অনুযায়ী দলীয় ভাবে কাজ করে যেতে চাই।  বর্তমান কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী করা প্রয়োজন বলে আমি মনে করি। সেই প্রত্যয়ে উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য আমার যা করা প্রয়োজন তাই করে যাচ্ছি এবং ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। এর জন্য সকলের সার্বিকসহযোগিতা কামনা করছি।

উপজেলার মুজীব আদর্শের সকল জনগণ প্রত্যাশা  সম্মেলনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে স্থান দিয়ে কেন্দুয়া উপজেলার সকল সাধারন জনগণের সেবায় নিয়জিত থাকার সুযোগ দেয়া হউক ।