আটপাড়ায় বিএনপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলার অভিযোগ ঃ প্রার্থীসহ আহত-৫

আটপাড়ায় বিএনপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলার অভিযোগ ঃ প্রার্থীসহ আহত-৫

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি চেয়ারম্যান প্রার্থী তৌছিফুল ইসলাম খানের নির্বাচনী প্রচারনায় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে প্রার্থীসহ ৫ জনকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  
    বিএনপি চেয়ারম্যান প্রার্থী তৌছিফুল ইসলাম খান সাংবাদিকদের জানান, আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বানিয়াজান ইউনিয়নের পাঁচগজ মোড়ে কাইয়ুম চৌধুরীর একটি ঘরে নির্বাচনী প্রচারনা চালাচ্ছিলাম। এ সময় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মী সেখানে এসে আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সেখান থেকে চলে যেতে বলে। আমি তাৎক্ষনিক আটপাড়া থানার ওসিকে ফোন করে আমাদের নিরাপত্তা দেযার অনুরোদ জানাই। কিন্তু সেখানে পুলিশ আসেনি। কিছুক্ষণ পর নৌকার প্রার্থী হাজী মোঃ খায়রুল ইসলাম ঘটনাস্থলে আসলে ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা আমাদের নির্বাচনী প্রচারনায় হামলা চালায়। এতে আমি, আমার ভগ্নিপতি আসিফ ইকবাল, বিএনপির কর্মী সাদেক সহ ৫ জন আহত হই। আমি এ ন্যাক্কারজনক হামলার ন্যায় বিচার প্রার্থনা করে রিটানিং অফিসারসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
  এ ব্যাপারে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ খায়রুল ইসলমের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, পাঁচগজ মোড়ে হামলা কোন ঘটনা ঘটেনি। তবে নির্বাচনী প্রচার প্রচারনাকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কিছুটা উত্তেজনা দেখা দিয়েছিল। আমি দু পক্ষকেই সেখান থেকে নিরাপদে চলে যাওয়ার নির্দেশ দিলে তারা সেখান থেকে চলে যায়।