মদনে কৃষকের অর্ধশতাধিক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা

 মদনে কৃষকের অর্ধশতাধিক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা

মদন (নেত্রকোনা)প্রতিনিধি ঃ  নেত্রকোনার মদন উপজেলায়  অর্ধশতাধিক মেহগনি গাছের চারা কেটে ফেলেছে দূর্বৃত্তরা।  মঙ্গলবার গভীর রাতে  তিয়শ্রী গ্রামে কৃষক আব্দুল খাইয়ুম রোকন খানের  বাড়ির সামনের বাগানে এ ঘটনা ঘটে।  কৃষক রোকন ভোরে উঠে এ দৃশ্য  দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। তবে কে বা কারা শত্রæতা করে এই গাছ গুলোর চারা কেটেছে তা প্রাথমিক ভাবে জানা যায়নি। এ ব্যাপারে বুধবার রোকন মিয়ার ছেলে জাকিরুল ইসলাম খান সনি  মদন থানায় একটি লিখিত অভিযোগ  দায়ের করেছেন।

রোকন খান জানান, আমার ছেলে শখ করে বাড়ির সামনে বিভিন্ন প্রকার শতাধিক  কাঠের  চারা গাছ রোপন করেছিল। মঙ্গলবার রাতে কে বা কাহারা অর্ধশতাধিক মেহগনি গাছের চারা কেটে ফেলেছে। তবে বাগানে দূবৃত্তদের ফেলে যাওয়া একটি দা পাওয়া যায়।  আমার জানা মতে এলাকায় আমার এবং আমার সন্তানের কোন শত্রæতা নেই। গাছের সাথে কার এই শত্রæতা ? আমি এর ন্যায় বিচার চাই।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ফকর উদ্দিন আহমেদ জানান, এ কাজটি খুবই নিন্দনীয়।  সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষিতের আইনের আওতায় আনা হবে।  

মদন থানায় কর্তব্যরত এস আই জাহেদ আলী জানান, বুধবার এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত রোকন মিয়ার ছেলে জাকিরুল ইসলাম খান সনি  বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।