নেত্রকোনায় শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রিকশা চালক নিহত

 নেত্রকোনায় শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রিকশা চালক নিহত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঞ্জুরুল হক নামে এক রিকশা চালক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১১টায় নেত্রকোনা সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী গ্রামে। নিহত মঞ্জুরুল হক বড়ওয়ারী গ্রামের শুকুর আলীর ছেলে।
         স্থানীয় এলাকাবাসী  ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বড়ওয়ারী গ্রামের মঞ্জুরুল হকের ছেলের সাথে একই গ্রামের ওসমান মিয়ার ছেলের খেলা নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে ওসমান মিয়া তার লোকজন নিয়ে রিকশা চালক মঞ্জুরুলের বসত ঘরে অবৈধ অনুপ্রবেশ করে তার উপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে সে দৌড়ে প্রবিবেশীর বাড়িতে আশ্রয় নেয়। প্রতিপক্ষের লোকজন তাকে বেদম প্রহার করে মারাত্মক আহত করে। তার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এস মারাত্মক আহত অবস্থায় মঞ্জুরুলকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
      এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।