শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনায় জেলা ছাত্রলীগের রচনা প্রতিযোগিতা দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন

 শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনায় জেলা ছাত্রলীগের রচনা প্রতিযোগিতা দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ নেত্রকোনা জেলা শাখা রবিবার সকাল ১২টায় জনতা উচ্চ বিদ্যালয়ে ‘শেখ হাসিনা ও বর্তমান বাংলাদেশ’ শীর্ষক রচনা প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগীতায় জনতা উচ্চ বিদ্যালয়ের প্রায় শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করে। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীর মাঝে মহামূল্যবান বই এবং সকল প্রতিযোগীর মাঝে পরিবেশের বন্ধু গাছের চারা উপহার প্রদান করা হয়। পরে শেখ হাসিনার সুস্থতা ও  দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
    রচনা প্রতিযোগিতা ও দোয়া মাহফিল শেষে বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক পূর্ব ঘোষিত বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যালয় প্রাঙ্গণে ৭৩টি বিভিন্ন জাতের গাছের চারা রোপন করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কায়সুল আজম, বিদ্যালয়ের সহকারী শিক্ষক অহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম লালন, তানভীর হোসেন বাঁধন, সহ সম্পাদক সৈয়দ আল রাকিব, জাহিদ হাসান প্রান্ত, দ্রæব সরকার, মারুফ হোসেন আকাশ, সৈকত পুরাকায়স্ত, মুনতাসির হোসেন সোহানসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।