বিনম্র শ্রদ্ধায় মরহুম জননেতা এডভোকেট মোঃ ফজলুর রহমান খানের ১১তম মৃত্যু-বার্ষিকী পালিত

বিনম্র শ্রদ্ধায় মরহুম জননেতা এডভোকেট মোঃ ফজলুর রহমান খানের ১১তম মৃত্যু-বার্ষিকী পালিত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ বিনম্র শ্রদ্ধা আর কবর জিয়ারত, কোরআন খানি, মিলাদ মাহফিলের মধ্য দিয়ে বৃহস্পতিবার নেত্রকোনার সিংহ পুরুষ খ্যাত মরহুম জননেতা এডভোকেট মোঃ ফজলুর রহমান খান-এর ১১তম মৃত্যু-বার্ষিকী পালিত হয়েছে।
       এডভোকেট মোঃ ফজলুর রহমান খান নেত্রকোনা কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি নির্বাচিত হন। বঙ্গবন্ধুর একান্ত সহচর  হিসেবে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকের দায়িত্ব পালন করেন। ১৯৭৫ সালের বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর তিনি নেত্রকোনা মহুকুমা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব কাধে তুলে নেন। তিনি প্রত্যন্ত অঞ্চল ঘুরে ঘুরে দলকে সু-সংগঠিত করেন এবং একটানা সুদীর্ঘ ২৮ বছর সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন। তিনি নেত্রকোনা সদর বারহাট্টা আসন থেকে তিন তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন।
      মরহুমের কন্যা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী জানান, প্রয়াত এই জননেতার ১১তম মৃত্যু-বার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার দলীয় নেতাকর্মী ও মরহুমের পরিবারের পক্ষ থেকে সকালে কুনিয়া গ্রামের বাড়ীতে কবর জিয়ারত, কোরআন খানি, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার বিকালে কুমড়ী বাজারে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোঃ মতিয়র রহমান খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খানসহ দলের শীষৃ নেতৃবৃন্দ অংশ গ্রহন করবেন।